Wednesday, March 13, 2013

ফেনী থেকে ফিরে এলেন গণজাগরণ মঞ্চের ইমরান

ফেনী থেকে ফিরে এলেন গণজাগরণ মঞ্চের ইমরান



ফেনী থেকে ফিরে এলেন গণজাগরণ মঞ্চের ইমরান
নাশকতা এড়াতে ফেনীর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ফিরিয়ে দিয়েছে গণজাগরণ মঞ্চের গাড়ি। বুধবার দুপুরে তাদের ফিরিয়ে দেওয়া হয়।

গণজাগরণ মঞ্চের এক প্রতিনিধি বাংলানিউজকে জানান, চট্টগ্রামে ১৪৪ ধারা জারি থাকায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র এবং ব্লগার অ্যান্ড অনলাইন অ্যাক্টিভিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক ডা. ইমরান এইচ সরকারকে যে কোনো জায়গায় যে কোনো অবস্থায় প্রতিহত করা বিষয়ে হেফাজতে ইসলামের ঘোষণার কারণে তাদের ফিরিয়ে দেওয়া হয়।

তিনি বলেন, “ফেনীর প্রশাসন অনাঙ্ক্ষিত ঘটনা প্রতিহত করা ও নাশকতা এড়াতে এ ব্যবস্থা নিয়েছেন বলে আন্দোলনকারীদের জানিয়েছে।”

এ বিষয়ে ফেনীর পুলিশ সুপার পরিতোষ ঘোষ বাংলানিউজকে বলেন, “ডা. ইমরান এইচ সরকার ও তার সঙ্গীরা আমার সঙ্গে মতবিনিময় করে চলে গেছেন। কি কারণে তারা ফিরে গেছে আমি তা জানি না। আমরা তাদের ফিরিয়ে দেইনি।”
 
অন্য একটি সূত্র জানায়, চট্টগ্রামের আলেম ওলামা একরামদের সঙ্গে বৈঠকের আশা ত্যাগ করেনি গণজাগরণ মঞ্চ।

এ লক্ষ্যে বুধবার রাতের ফ্লাইটে চট্টগ্রাম যাওয়ার কথা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বদিউজ্জামান সোহাগসহ অন্য নেতাদের।

এদিকে বিকেলে গণজারণ মঞ্চের মিডিয়া সেল থেকে ব্লগার প্রিতম বাংলানিউজকে বলেন, “গণজাগরণ চত্বরের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারের নেতৃত্বে ৫ সদস্যের একটি দল আলোচনার জন্য চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দিয়েছিলেন। চট্টগ্রামে আলেম একরামদের কাছে গণজাগরণ মঞ্চ নিয়ে আলোচনার কথা ছিল তাদের। কিন্তু ফেনী পর্যন্ত পৌঁছানোর পর সেখান থেকে ফেনীর আইনশৃঙ্খলা বাহিনী গাড়িটি ফিরিয়ে দিয়েছে।”

No comments:

Post a Comment