Wednesday, April 17, 2013

বর্ষাকে বিএমডব্লিউ দিলেন অনন্ত


  কিছু দিন আগেও পরস্পরের বিরুদ্ধে বিশ্বাস ভঙ্গের গুরুতর অভিযোগ তুললেও শেষ পর্যন্ত এখন এক সঙ্গেই থাকছেন চলচ্চিত্রে সময়ের আলোচিত জুটি বর্ষা-অনন্ত। দু’জনের মধ্যকার বিরোধ পুরোপুরি মিটে গেছে এবং তারা একেবারে স্বাভাবিক সম্পর্কে ফিরে গেছেন। তাই পহেলা বৈশাখে স্ত্রী বর্ষাকে অনন্ত উপহার দিয়েছেন দামি বিএমডব্লিউ গাড়ি।
এ বিষয়ে বর্ষা বাংলামেইলকে বলেন, ‘আমার আরও ব্যবহৃত গাড়ি থাকা সত্ত্বেও সে আমাকে একটি বিএমডব্লিউ গাড়ি দিয়েছে। আমি চমকে গেছি গাড়ি পেয়ে। ভালো লাগছে ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পেয়ে।’
তিনি আরও বলেন,  ‘অনন্তের সঙ্গে আমার সম্পর্কের ফাটল ধরেনি এবং এ বিষয়ে কাউকে বলিনি যে তার সঙ্গে সম্পর্ক আমার নেই। তবে আামাদের মাঝে যে ভুল বোঝাবুঝি হয়েছিল তা এখন নেই। আমরা এখন এক সাথেই আছি।’
বুধবার অনন্তের জন্মদিন। এখন দেখার বিষয় তার প্রিয় মানুষটির জন্মদিনে কী উপহার দেন বর্ষা।
উল্লেখ্য, গত ২৩ মার্চ অনন্ত-বর্ষার মধ্যে মনোমালিন্য হলে বিষয়টি থানা পুলিশ পর্যন্ত গড়ায়। বর্ষা সবার অজান্তে ভারত চলে গেলে অনন্ত সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের ডিভোর্সের কথা জানান। পরে এ বিষয়ে তিনি আর কোনও কথা বলেননি।
সাংবাদিকরা আশা করেছিলেন ভারত থেকে ফিরে বর্ষা এ বিষয়ে কিছু বলবেন। কিন্তু তিনিও দেশে ফিরে নিজেকে আড়াল করে রাখেন। অবশেষে সম্প্রতি তাদের অভিনীত ‘ নি:স্বার্থ ভলোবাসা’ ছবির গানের অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে দুজন সাংবাদিকদের সামনে একসঙ্গে এসে তাদের সম্পর্ক জোড়া লাগানোর বিষয়টি পরিস্কার করেন।

No comments:

Post a Comment